প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অস্বচ্ছল সাংবাদিকদের চিকিৎসা সহায়তা ও করোনা প্রণোদনার চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১৬মে সোমবার সকালে শেরপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ও শেরপুর প্রেসক্লাবের সহযোগীতায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান এর উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং অনুদানের চেক বিতরণ করেন, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল।

এসময় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোমিনুর রশীদ, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু, আখতারুজ্জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, বিটিভি’র জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্রাচার্য প্রমুখ।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে;
৪ সাংবাদিককে ১০ হাজার টাকা করে করোনা প্রণোদনা, ৭ সাংবাদিককে ৫০ হাজার টাকা করে চিকিৎসা সহায়তা এবং প্রয়াত সাংবাদিক তালাপতুফ হোসেন মন্জুর স্ত্রীকে ৩ লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করা হয়। এসময় প্রেসক্লাব নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।